30 C
আবহাওয়া
৫:০০ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প কেউ নেই : পরিকল্পনা প্রতিমন্ত্রী

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প কেউ নেই : পরিকল্পনা প্রতিমন্ত্রী


বিএনএ, চাঁদপুর : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, শেখ হাসিনার সরকার, উন্নয়নের সরকার। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প কেউ নেই।

প্রতিমন্ত্রী শুক্রবার (৬ মে) চাঁদপুরের মতলব উত্তরের কলাকান্দা ইউনিয়নের স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দের সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় এ কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুলের সভাপতিত্বে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

ড. শামসুল আলম বলেন, শেখ হাসিনার সরকার মানেই জনগণের উন্নয়নের সরকার। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই আজ সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে।

এলাকার উন্নয়নের বিষয়ে তিনি বলেন, মতলব-গজারিয়া ব্রিজের সাথে গ্যাস সংযোগ দেয়ার বিষয়টিও বিবেচনা করা হচ্ছে। পাশাপাশি ধনাগোদা বেড়িবাধ রক্ষা এবং কচুরিপানা পরিস্কারের প্রকল্পের কাজ হাতে নেয়া হয়েছে এবং আগামী নির্বাচনের আগেই মতলবের সমস্ত রাস্তাঘাট মেরামত করা হবে।

প্রতিমন্ত্রী বলেন, মতলবের সন্ত্রাস ঠেকাতে হবে। কেউ সন্ত্রাস করে মানুষের যানমাল নষ্ট করতে পারবে না। মাদক থামাতে হবে এবং ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধ করতে হবে।

ড. শামসুল হক বলেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি, দেশের মানুষের কল্যাণে রাজনীতি করি, আমি কারো ব্যক্তি রাজনীতি করিনা এবং শেখ হাসিনা যেভাবে বলবেন ঠিক সেভাবেই আমি রাজনিতি করব ইনশাল্লাহ।

কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম মনির ছৈয়াল ও যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামলের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ