36 C
আবহাওয়া
১:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের প্রলোভনে ধর্ষণ : হেফাজত নেতা ফয়েজীর বিরুদ্ধে মামলা

বিয়ের প্রলোভনে ধর্ষণ : হেফাজত নেতা ফয়েজীর বিরুদ্ধে মামলা

বিয়ের প্রলোভনে ধর্ষণ : হেফাজত নেতা ফয়েজীর বিরুদ্ধে মামলা

বিএনএ, চট্টগ্রাম : বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের দায়ে হেফাজত ইসলামের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শুক্রবার (৭ মে) হাটহাজারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১)ধারায় এ মামলা (মামলা নং ৯) দায়ের করেন ভুক্তভোগী এক নারী। মামলাটি তদন্ত করার দায়িত্ব দেয়া হয় এসআই মো.মুকিব হাসানকে।

মামলার এজাহারে বলা হয়, গত ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ফেসবুকের মাধ্যমে ওই নারীর সঙ্গে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয়। ফেসবুক মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে তাদের নিয়মিত চ্যাটিং হয়। ২০১৯ সালের নভেম্বরে বিয়ের প্রলোভন দেখিয়ে  হাটহাজারীর কনক বিল্ডিংয়ের নীচ তলায় বাসা ভাড়া করে দেন ফয়েজী। দীর্ঘ এক বছর ওই ভাড়া বাসায় বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে ফয়েজী। গত বছর হাটহাজারী থেকে চট্টগ্রাম নগরীতে খালার বাসায় চলে আসেন ভুক্তভোগী ওই নারী। এরপরও ফয়েজী বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে সুকৌশল বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে এক নারী বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ