35 C
আবহাওয়া
১১:২৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় পোর্টল্যান্ড গ্রুপের গৃহহীন আবাসন প্রকল্প উদ্বোধন

ছাগলনাইয়ায় পোর্টল্যান্ড গ্রুপের গৃহহীন আবাসন প্রকল্প উদ্বোধন

ছাগলনাইয়ায় পোর্টল্যান্ড গ্রুপের গৃহহীন আবাসন প্রকল্প উদ্বোধন

বিএনএ, ছাগলনাইয়া(ফেনী): ছাগলনাইয়ায় পোর্টল্যান্ড গ্রুপের অর্থায়নে এবং সুলতান আহাম্মেদ ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায় গৃহহীন আবাসন প্রকল্পের উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার(৬মে)সন্ধ্যা সাড়ে ৭টায় রৌশন ফকির দরগাহ মাদ্রাসা মিলনায়তনে এ  প্রকল্পের উদ্বোধন করেন পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গরীবশাহ হোসেন বাদশা চৌধুরীর সভাপতিত্বে ও ফেনী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন, ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি এম মোস্তফা, উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মজুমদার, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিবিষয়ক সম্পাদক আহমেদ মাহি রাসেল, সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক আবুল কালাম মাস্টার, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শেখ কামাল প্রমূখ।

অনুষ্ঠানে জাহেদা আক্তার, মহিউদ্দিন বাদশা (উত্তর যশপুর),আবুল কালাম বাবুর্চি (উত্তর সতর),আবু সাঈদ বাবুর্চি, ফয়েজ আহাম্মদ (সত্যনগর), হাজেরা বেগম (সত্যনগর), আকরাম আলম( সাত্যনগর, পরশুরাম), শাহজাহান (মাটিয়াগোধা), কবির আহাম্মদ (পূর্ব দেবপুর), আলা উদ্দিন মিয়াজী (উত্তর আধারমানিক), দিলজাহান(বাঁশপাড়া),সুফিয়া বেগম (জয়নগর), নিলুফা আক্তার (সত্যনগর),আবদুল মান্নান (মাটিয়াগোধা) ও রুহুল আমিন (মাটিয়াগোধা) মোট ১৫ জনকে গৃহনির্মাণের অর্থ প্রদান করা হয়।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ