29 C
আবহাওয়া
৫:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বলিউড নায়কের জন্য ৫০ বছর অপেক্ষায় টাবু

বলিউড নায়কের জন্য ৫০ বছর অপেক্ষায় টাবু

টাবু

বিএনএ বিনোদন ডেস্ক: গত বৃহস্পতিবার ছিলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টাবুর ৫০তম জন্মদিন। এ দিন অনেকেই টাবুকে শুভেচ্ছা আর শুভ কামনায় ভাসিয়েছেন। কিন্তু এ তালিকায় ছিলোনা একান্ত আপন কেউ। পরিবারের বলতে যা বুঝায় তা এই ৫০ বছর বয়সেও হয়নি টাবুর। অনেকটা পারিবারেক কারণেই অভিনয়ে আসা টাবুর।

ফিল্মি পরিবারে জন্মগ্রহণ করার সুবাদে অভিনেত্রী হওয়াই যেন ছিল তার ভাগ্য। কিন্তু এ জগতে প্রতিষ্ঠা পাওয়ার পরও ব্যক্তিগত জীবনে বরাবর একাই থেকেছেন তিনি। বয়স ৫০ ছুঁয়েও আজও তিনি অবিবাহিত।

অনেক আগে এক সাক্ষাৎকারে টাবু জানিয়েছিলেন, কেন তিনি বিয়ে করলেন না। ১৯৮০ সালে বলিউডে অভিষেক করেন এই নায়িকা। অভিনয় জীবনে নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয় দক্ষতা দেখিয়ে তিনি মন জয় করেছেন ভক্ত-সমালোচক থেকে দর্শকদের।

মাত্র ১৪ বছর বয়সে এক ধর্ষিতা কিশোরীর চরিত্রে অভিনয় করে চলচ্চিত্র সমালোচকদের একেবারে চমকে দিয়েছিলেন টাবু। বাণিজ্যিক ছবি থেকে অন্যধারার ছবিতে তার অবাধ যাতায়াত। সেই টাবু জানান, অভিনেতা অজয় দেবগণের জন্যই তার আজও বিয়ে হয়নি।

তাহলে কি জনপ্রিয় অভিনেত্রী কাজলের স্বামী অজয়ের সঙ্গে প্রেম করতেন এই নায়িকা! ব্যাপারটা আসলে একেবারেই তা নয়। টাবুর ভাই আর্য ও অজয় দেবগণ ঘনিষ্ঠ বন্ধু। টাবুর যে সময় প্রেম করার বয়স ছিল, সেই সময় তাকে চোখে চোখে রাখতেন অজয় ও আর্য।

অভিনেত্রীর কথায়, যে ছেলের সঙ্গে টাবু বন্ধুত্ব করতেন, তাকেই হুমকি দামকি দিয়ে বিদায় করতেন অজয়। সে কারণেই আজও তার বিয়ে হয়নি বলে বলেন টাবু। যদিও টাবুর এসব যুক্তি এখন আর বিশ্বাস করতে চাননা তার ভক্তরা। তারা মনে করেন বিয়ে না করারি পেছনে আরও বড় কোনো কারণ রয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ