33 C
আবহাওয়া
১০:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মুসলিম বিশ্বের সাথে সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ সরকার আন্তরিক-হাইকমিশনার,ব্রুনাই

মুসলিম বিশ্বের সাথে সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ সরকার আন্তরিক-হাইকমিশনার,ব্রুনাই

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের

বিএনএ, ঢাকা: ব্রুনাইয়ের হাইকমিশনার হাজী হারিস বিন উসমান বলেছেন, মুসলিম বিশ্বের সাথে ধর্মীয় সম্পর্ক উন্নয়নে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথেষ্ট আন্তরিক। হাইকমিশনার সরকারের ভূয়সী প্রশংসা করে বলেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল এবং দক্ষিণ এশিয়ার জন্য অনুসরণীয় দেশ।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের
সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কার্যালয়ে ঢাকাস্থ ব্রুনাই দারুস্সালাম হাই কমিশনের মাননীয় হাইকমিশনার হাজী হারিস বিন উসমানকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মিজানুর রহমান মজুমদার

রোববার(৫জুন) দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয়ে মাননীয় হাইকমিশনার উপরোক্ত মন্তব্য করেন।

সার্ক মানবাধিকার সংগঠনের মহাসচিব ও ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান অধ্যাপক মাওলানা আবেদ আলী  ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত শেষে ঢাকাস্থ ব্রুনাই দারুস্সালাম হাই কমিশনের মাননীয় হাইকমিশনার হাজী হারিস বিন উসমান এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশে কূটনৈতিক হিসেবে দায়িত্ব পালন অবস্থায় সরকার ও এ দেশের মানুষের আন্তরিকতা, ভালোবাসা স্মরণীয়।

তিনি সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মানবিক কার্যক্রমের প্রশংসা করে বলেন, ব্রুনাই সরকার বেসরকারিভাবে বাংলাদেশের সাথে বিভিন্ন কাজে সম্পৃক্ত। আগামীতে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সাথে যৌথ মানবিক, ধর্মীয় ও সাংস্কৃতিক কার্যক্রমের উদ্যোগ নেয়া যেতে পারে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের  কেন্দ্রীয় সহ-সভাপতি মিজানুর রহমান মজুমদার।

উক্ত সভায় সম্প্রতি চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত সকলের আত্মার মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া করা হয়।

সহ-সভাপতি মিজানুর রহমান মজুমদারের
ব্রুনাই দারুস্সালাম হাই কমিশনের মাননীয় হাইকমিশনার হাজী হারিস বিন উসমান ও মিজানুর রহমান মজুমদার

এ সময় আরও উপস্থিত ছিলেন বুয়েট প্রো-ভিসি ও ইলেকশন মনিটরিং ফোরামের পরিচালক অধ্যাপক ড. আব্দুল জব্বার খান, সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা অধ্যাপক ডা: মাসুদ হাসেমী, কেন্দ্রীয় পরিচালক ড. মুহম্মদ মাসুম চৌধুরী, বিশিষ্ট ইসলামি গবেষক মুফতি মাসউদ রিজভী, সংগঠনের আজীবন সদস্য মো: ইকবাল হোসেন, ডা: মাহাবুব হাফিজ, মো: ইকবাল বাহার, ঢাকা মহানগর উত্তর কমিটির সহ-সভাপতি  ড. আজাদুল হক ও সাধারণ সম্পাদক মোশাররেফ হোসেইন।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ