35 C
আবহাওয়া
১১:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ইবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি ড. রাকিবা

ইবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি ড. রাকিবা

ইবির ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি ড. রাকিবা

বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সমাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন। শনিবার (৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

অফিস আদেশ বলা হয়, ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের দায়িত্বে থাকা লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. নাসিম বানু বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) উপ-উপাচার্যের পদে নিয়োগ প্রাপ্ত হওয়ায় বিভাগের সভাপতির দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে ৬ মার্চ থেকে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সভাপতি হিসেবে সমাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিনকে ডেভেলমমেন্ট স্টাডিজ বিভাগের সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ নিয়োগ প্রদান করেছেন। এ দায়িত্ব পালনে সংশ্লিষ্ট পদের সব ধরনের সুযোগ সুবিধা তিনি ভোগ করবেন।

এছাড়া নিষ্ঠা ও প্রজ্ঞার সাথে দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় প্রশাসন অধ্যাপক ড. নাসিম বানুকেও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ