38 C
আবহাওয়া
৪:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » স্ত্রীর অনৈতিক সম্পর্কের প্রতিবাদ করায় চাকরিচ্যুত, ম্যানেজারকে মারধর

স্ত্রীর অনৈতিক সম্পর্কের প্রতিবাদ করায় চাকরিচ্যুত, ম্যানেজারকে মারধর


বিএনএ, (সাভার)ঢাকাঃ ঢাকার ধামরাইয়ে স্ত্রীর অনৈতিক সম্পর্কের প্রতিবাদ করায় কারখানা শ্রমিককে চাকরিচ্যুত করার জের ধরে ওই কারখানার ম্যানেজারকে মারধরের ঘটনা ঘটেছে। এঘটনায় কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করেন ওই কারখানার ম্যানেজার বিপ্লব সরকার।

শনিবার (৫ জানুয়ারি) বিকেলের দিকে উপজেলার আমতা ইউনিয়নের জগৎনগর এলাকায় এ ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জগৎনগর বিক্রমপুর কাস্টিংয়ের ম্যানেজার বিপ্লব সরকার স্থানীয় প্রণয় দাসের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক পাকাপোক্ত করতে প্রণয় দাসকে ওই কারখানায় শ্রমিকের চাকুরির সু্যোগ করে দেন। এসুযোগে বিপ্লব সরকার ওই শ্রমিকের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক আরও জোরদার করে ফেলে। মোবাইল ফোনের সূত্র ধরে এ অনৈতিক সম্পর্ক আঁচ করতে পারে ওই শ্রমিক। একপর্যায়ে বুধবার ওই ম্যানেজারকে এবিষয়ে প্রতিবাদ জানালে তিনি ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার তাকে চাকুরিচ্যুত করেন।

এরই জের ধরে প্রণয় দাস নামের ওই শ্রমিক শনিবার বিকেল ৪টার দিকে ম্যানেজার বিপ্লব সরকারকে একা পেয়ে জগৎনগর বাজারে তাকে ধরে মারধর করে। এতে বিপ্লব সরকার মাটিতে লুটিয়ে পড়ে যান। এসময় তার প্যান্টের পকেটে থাকা ২ লাখ টাকা খোয়া যায় বলে ভুক্তভোগীর অভিযোগ। আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

কারখানার ম্যানেজার বিপ্লব সরকার বলেন, ঠিকমতো কাজ না করায় প্রণয় দাসকে চাকুরিচ্যুত করা হয়। এরপর সে তার স্ত্রীর সঙ্গে আমার অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে আমাকে বাজারে আটকে মারধর করে। এসময় আমার প্যান্টের পকেটে থাকা ২লাখ টাকা নিয়ে যায়। আমি এব্যাপারে কাওয়ারীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রণয় দাস জানায়, আমার স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের প্রতিবাদ করায় ওই ম্যানেজার আমাকে চাকরি থেকে বাদ (বরখাস্ত) দিয়ে দেয়। পরে আমার সাথে রাস্তায় দেখা হলে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আমাদের মাঝে হাতাহাতি হয়। তবে তার কোন টাকা পয়সা নেইনি।

কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, এবিষয়ে তদন্ত শুরু হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ