29 C
আবহাওয়া
৭:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীর ৬ নং ওয়ার্ডে পুনরায় ভোট গণনার দাবি মেম্বার প্রার্থীর

বোয়ালখালীর ৬ নং ওয়ার্ডে পুনরায় ভোট গণনার দাবি মেম্বার প্রার্থীর


বিএনএ,চট্টগ্রাম : বোয়ালখালী উপজেলায় ৬ নং পোপাদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডে ভোট কারচুপির অভিযোগ এনে পুনরায় ভোট গণনা ও বাতিল ভোটগুলো দেখানোর দাবি জানিয়েছেন তালা মার্কা মেম্বার পদপ্রার্থী শেখ নুর মোহাম্মদ। বুধবার ( ৫ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচন শেষে ভোট গণনার পর বোয়ালখালী উপজেলা নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগে তিনি এ দাবি জানান। এছাড়া আজ ( ৬ জানুয়ারি) এ বিষয়ে চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছেও এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

লিখিত অভিযোগে বলা হয়,  ৬ নং পোপাদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওযার্ড ( শহীদ রফিক স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়) কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী ফুটবল মার্কা মেম্বার পদপ্রার্থী সাইদুল ইসলাম মুন্নার বিরুদ্ধে ফলাফল পরিবর্তনের  অভিযোগ আনা হয়। তিনি ওই কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে একাধিকবার যোগাযোগ করেছেন।

ভোট চলাকালীন তালা মার্কার সিলমারা ৫ ভোট বাক্সে না ফেলে বাতিল বলে গণ্য করে ওই কেন্দ্রের নির্বাচন কর্মকর্তা। গণনার সময় তালা মার্কার ৬৮ ভোট বাতিল দেখিয়েছেন তিনি। ওই কেন্দ্রের নির্বাচন কর্মকর্তা কৌশলে ফুটবল মার্কার মেম্বার পদপ্রার্থী সাইদুল ইসলাম মুন্নাকে মাত্র ৪ ভোটের ব্যবধানে বিজয়ী ঘোষণা করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

শেখ নুর মোহাম্মদ বলেন, কারচুপির মাধ্যমে ভোটের ফলাফল পরিবর্তন করে আমার বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে। আমি পুনরায় ভোট গণনা ও বাতিল ভোটগুলো দেখানোর দাবি জানাচ্ছি। অন্যথায় আমি আইনগত ব্যবস্থা নেব।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ