38 C
আবহাওয়া
৬:৫৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বাকেরগঞ্জে সাবেক যুবলীগ নেতা খুন

বাকেরগঞ্জে সাবেক যুবলীগ নেতা খুন


বিএনএ, বরিশাল : বাকেরগঞ্জ উপজেলায় ইউপি সদস্য ও সাবেক যুবলীগ নেতাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। সোমবার (৪ ডিসেম্বর) রাত আটটার দিকে উপজেলার ইছাপুরা গ্রামে এ ঘটনা ঘটেছে বলে ওসি এসএম মাকসুদুর রহমান জানিয়েছেন।

ওই ইউপি সদস্য হলেন- মো. জহিরুল ইসলাম ওরফে হাতকাটা মামুন (৪৭)। সে উপজেলার ফরিদপুর ইউনিয়নের সোনাপুরা গ্রামের মালেক হাওলাদারের ছেলে। মামুন ফরিদপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ছিলেন।

ইউপির ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন সিকদার হত্যায় জড়িত থাকায় তাকে যুবলীগের পদ থেকে বহিস্কার করা হয়েছিল বলে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোখলেচুর রহমান জানিয়েছেন।

মোখলেচুর রহমান বলেন, ২০১৬ সালের ১২ জুন দিনের বেলায় প্রকাশ্যে আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনকে হত্যায় জড়িত ছিলো। এ ঘটনার পর কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী তাকে তাৎক্ষনিকভাবে বহিস্কার করা হয়।

ফরিদপুর ইউপির চেয়ারম্যান শফিকুল ইসলাম সিকদার বলেন, ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মামুনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওই ওয়ার্ডের দফাদার আমাকে বিষয়টি জানিয়েছে। আমি পুলিশকে জানিয়েছি।

দফাদার আব্দুর রহিম জানান, ইছাপুরা গ্রামের ছোট বটতলা থেকে বাড়িতে যাচ্ছিলেন ইউপি সদস্য মামুন। এ সময় ৫/৭ জনের একটি দল তার উপর হামলা করে। তিনি দৌড়ে সড়কের পাশে বাগানের মধ্যে পালানোর চেষ্টা করে। তখন হামলাকারীরা মাথার উপর ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে দুই ভাগ করে ফেলেছে। এতে ঘটনাস্থলে মারা যান।

বাকেরগঞ্জ থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, দুস্কৃতিকারীরা ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে। বাকেরগঞ্জ উপজেলা থেকে বিচ্ছিন্ন নদীবেষ্টিত এলাকা। পুলিশ ঘটনাস্থলেরর উদ্দেশ্যে রওনা হয়েছে।

ওসি জানান, দুইটি হত্যাসহ বেশ কিছু মামলার আসামী ছিলেন হত্যার শিকার ইউপি সদস্য মামুন।

বিএনএনিউজ/সাইয়েদ কাজল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ