34 C
আবহাওয়া
১১:৪২ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ইয়াবা সেবন অবস্থায় সিইউএফএল শ্রমিক আটক

ইয়াবা সেবন অবস্থায় সিইউএফএল শ্রমিক আটক

ইয়াবা সেবন অবস্থায় সিইউএফএল শ্রমিক আটক

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় নতুন ওসি যোগদানের পর থেকে মাদক ও জুয়ার বিরুদ্ধে শুরু হয়েছে সাঁড়াশি অভিযান। এবার সাঁড়াশি অভিযানে আটক হয়েছে রাষ্ট্রায়ত্ত সার কারখানা চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেডের (সিইউএফএল) তৌহিদুল ইসলাম শুভ (২৮) নামের এক কর্মচারী।

বুধবার (৫ জুলাই) বিকেল ৪টার সময় উপজেলার বারশত ইউনিয়নের গোবাদিয়া কাটা রাস্তার মাথা এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানায় পুলিশ।

আটক তৌহিদুল ইসলাম শুভ ১নং বৈরাগ ইউনিয়নের মোহাম্মদ সোলাইমানের পুত্র।

পুলিশ জানায়, বিকেল ৪টার দিকে মাদক (ইয়াবা) সেবনের খবর পেয়ে রাঙাদিয়া পুলিশ ফাঁড়ির এসআই মো. সোহরাওয়ার্দী অভিযান পরিচালনা করে। এসময় শুভ নামের এক যুবককে ইয়াবা সেবন অবস্থায় আটক করা হয়। পরে তাকে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়।

সিইউএফএল সূত্রে জানা যায়, আটক মাদক সেবনকারী সিইউএফএল’র একজন শ্রমিক। টেকনিক্যাল বিভাগের ল্যাবরেটরী শাখায় এসও ১ পদে কর্মরত আছে সে। তবে মাদক সেবন অবস্থায় শ্রমিক আটকের বিষয়টি জানতে চাইলে সিইউএফএলের উপ-ব্যবস্থাপক (প্রশাসন) কাজী আমিনুল হক বলেন, বিষয়টি এখনো আমি জানি না। এটা আসলে কারখানা ও সিইউএফএলের এস্টেট এরিয়ার বাইরে হওয়ায় আমি অবগত হয়নি। আইনশৃংখলা বাহিনী অবগত করলে বিষয়টা আমি নিশ্চিত হতে পারব।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসি সোহেল আহমেদ বলেন, রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়িতে একজন মাদকসেবীকে আটক করা হয়েছে। আসামীকে থানায় এনে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আনোয়ারায় মাদক নির্মূলে জিরো টলারেন্স অভিযান চলবে। এলাকায় মাদক ও অনৈতিক কর্মকাণ্ড চলবে না বলেও জানান তিনি।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ