31 C
আবহাওয়া
১২:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কিংবদন্তিকে মিরপুরে শ্রদ্ধায় স্মরণ

কিংবদন্তিকে মিরপুরে শ্রদ্ধায় স্মরণ

শেন ওয়ার্নকে স্মরণ

বিএনএ ডেস্ক, ঢাকা: মাত্র ৫২ বছর বয়সে চির বিদায় নেয়া কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্নকে শ্রদ্ধায় স্মরণ করলো মিরপুরের হোম অব ক্রিকেট।

শনিবার (৫ মার্চ) বিকেল ৩ টায় বাংলাদেশ-আফগানিস্তান দ্বিতীয় টি টোয়েন্টি শুরুর আগে এক মিনিটের নীরবতা পালন করেন দুই দলেন ক্রিকেটাররা। এর আগে স্পিন জাদুকরের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য কালো ব্যাজ ধারণ করেন খেলোয়াড়রা।

স্পিন জাদুকর শেন ওয়ার্নের মৃত্যুতে শোকাহত পুরো ক্রিকেট অঙ্গণ। সেই শোক মিরপুরে বাংলাদেশ ও আফগান ক্রিকেটারদের ছাপিয়ে ছুঁয়ে গেছে বোর্ড সদস্য ও দর্শকদেরও। ক্রিকেটারদের পাশাপাশি তারাও স্পিন জাদুকরের প্রতি শ্রদ্ধা নিবেদনে এক মিনিট নিরবতা পালন করেন।

একই সঙ্গে জায়ান্ট স্ক্রিণে দেখানো হয় স্পিন জাদুকরের ছবি। এছাড়া আরেক ক্রিকেট তারকা ‘আয়রন গ্লাভস’ খ্যাত রড মার্শকেও স্মরণ করা হয় শেরে বাংলায়।

২৪ ঘণ্টার ব্যবধানে দুই ক্রিকেটারকে হারিয়ে শোকে বিশ্ব ক্রিকেট। শুক্রবার সকালে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছিল রড মার্শের। সেই ঘটনার ২৪ ঘন্টা পার না হতেই আসে স্পিন জাদুকর শেন ওয়ার্নের মৃত্যুর খবর। বাংলাদেশ সময় রাত ৮টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওয়ার্ন। থাইল্যান্ডের কোহ সামুয়ের এক ভিলায় ছুটি কাটাচ্ছিলেন ওয়ার্ন।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ