36 C
আবহাওয়া
১২:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে কিশোরীকে ধর্ষণের দায়ে ৬০ বছরের বৃদ্ধ শ্রীঘরে

মিরসরাইয়ে কিশোরীকে ধর্ষণের দায়ে ৬০ বছরের বৃদ্ধ শ্রীঘরে

মিরসরাইয়ে কিশোরীকে ধর্ষণের দায়ে ৬০ বছরের বৃদ্ধা শ্রীঘরে

বিএনএ, মিরসরাই: মিরসরাইয়ে অষ্টম শ্রেণী পড়ুয়া ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের দায়ে ৬০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দিবাগতরাতে ওই বৃদ্ধাকে উপজেলার খৈইয়াছরা ইউনিয়নের নিজতালুক গ্রাম থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

অভিযুক্ত বৃদ্ধের নাম মো. শহিদুল্লাহ প্রকাশ লেদু মিয়া (৬০)। সে ১২নং খৈয়াছড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড নিজতালুক গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

কিশোরীর বড় বোন তামান্না আক্তার জানান, তাদের বাড়ি গাইবান্ধা নিজতালুক এলাকায় ভাড়া বাসায় থাকেন। ঘটনার দিন ১৪ বছরের ছোট বোনকে ঘরে রেখে পরিবারের অন্যান্য সদস্যরা আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যায়। দুপুর ১২টার দিকে এলাকার পরিচিত লেদু কাকা ছোটবোনের কাছে এক গ্লাস পানি চায়। ছোটবোন পানি দেয়ার জন্য ঘরে প্রবেশ করলে লেদু কাকা তার পেছন পেছন ঘরে প্রবেশ করে পেছন থেকে মুখ চেপে ধরে ওড়না দিয়ে হাত মুখ ও পা বেঁধে জোর পূর্বক ধর্ষণ করে। এছাড়া ধর্ষণের বিষয়টি কাওকে না জানাতে ভয় দেখায়। পরে ছোট বোন অসুস্থ হয়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে তাই। সেখানে ডাক্তারের পরামর্শ মোতাবেক পরীক্ষা নিরীক্ষা করে জানায় ছোটবোন অন্তঃসত্ত্বা। তখন ছোটবোনকে জেরা করলে ঘটনা প্রকাশ পায়।

ধর্ষণের ঘটনায় কিশোরীর বড় বোন বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা করে। মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃদ্ধ লোকটি তাদের পরিচিত থাকায় পানি পানের অজুহাতে ঘরে প্রবেশ করে কিশোরীকে ধর্ষণ করে। বিষয়টি প্রথমদিকে পরিবারের কাওকে জানায়নি ধর্ষণের শিকার কিশোরী। কিছু দিন অসুস্থ হয়ে পড়লে ঘটনা প্রকাশ পায়। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে অভিযুক্ত লেদু মিয়াকে গ্রেফতার করে রোববার দুপুরে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

বিএনএ/আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ