27 C
আবহাওয়া
৯:১৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় মিরসরাইয়ের যুবক নিহত

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় মিরসরাইয়ের যুবক নিহত

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় মিরসরাইয়ের যুবক নিহত

বিএনএ, মিরসরাই: সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় মো. কামাল উদ্দিন (৩৮) নামে চট্টগ্রামের মিরসরাইয়ের বাসিন্দা নিহত হয়েছে। মঙ্গলবার ( ২ আগস্ট) রাতে আজমান শহরে রাস্তা পার হওয়ার সময় গাড়ি চাপায় সে মারা যায়।

নিহত কামাল মিরসরাই উপজেলার ৭ নং কাটাছরা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বাড়িয়াখালী এলাকার সাত ভাইর বাড়ির মো. নিজাম উদ্দিনের পুত্র। কামালরা ৫ ভাই-বোন। তার স্ত্রী ও ছোট দুটি মেয়ে রয়েছে।

ওই বাড়ির বাসিন্দা খাজা মাঈন উদ্দিন জানান, মঙ্গলবার রাতে আজমান শহরে রাস্তা পার হওয়ার সময় কামালকে একটি দ্রুতগামী গাড়ি চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। কামাল জীবিকার নির্বাহের জন্য দীর্ঘ ১৭-১৮ বছর ধরে প্রবাসে রয়েছে। সেখানে একটি লন্ড্রী দোকানে চাকরি করতেন। মরদেহ সেখানে একটি হাসপাতালে রয়েছে। দেশে আনার সময় এখনো নির্ধারণ করা হয়নি।

৭ নং কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন বলেন, আমার ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে কামাল দুবাইতে সড়ক দুর্ঘটনা মারা গেছে শুনেছি। শুনে খুব খারাফ লাগছে। মরদেহ দেশে আনতে কাগজপত্র যা প্রয়োজন হয় পরিষদ থেকে আমি ব্যবস্থা করে দেব।

বিএনএ/আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ