29 C
আবহাওয়া
৬:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে নিখোঁজ ট্রাক চালকের মরদেহ উদ্ধার

ধামরাইয়ে নিখোঁজ ট্রাক চালকের মরদেহ উদ্ধার

ধামরাইয়ে নিখোঁজ ট্রাক চালকের মরদেহ উদ্ধার

বিএনএ,সাভার,ইমরান খান, : ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ৯দিন পর বিল থেকে মোঃ আরিফ হোসেন (৩২) নামে এক ট্রাক চালকের মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট একাধিক সূত্র।শনিবার (০৩ জুলাই) রাত ৭টার দিকে পৌরসভার মুন্নো কার্টন ফ্যাক্টরীর পাশের বিল থেকে ওই ট্রাক চালকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আরিফ হোসেন ধামরাই পৌরসভার ছয়বাড়িয়া এলাকার ৯ নং ওয়ার্ডের মোঃ আব্দুল কাদেরের ছেলে। রীমা ও সীমা নামে নিহতের দুই যমজ শিশু সন্তান রয়েছে।

নিহতের বাবা ও স্থানীয়রা জানান, মোঃ আরিফ মাটির ট্রাক চালাতো। সে প্রায় ৪ বছর ধরে নেশার সাথে জড়িয়ে পড়ে। গত মাসের ২৫ জুন শুক্রবার সকাল থেকে সে হঠাৎ নিখোঁজ হয়। অনেক খোজাখুজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তখন ধামরাই থানায় একটি জিডি করা হয়। নিখোঁজের ৯দিন পর শনিবার দিনগত রাত ৭টা দিকে পৌরসভার মুন্নো কার্টন ফ্যাক্টরীর পাশের বিলে জেলেরা জাল ফেলতে গিয়ে ওই ট্রাক চালকের মরদেহ দেখতে পায়। পুলিশকে খবর দিলে পুলিশ ওই মরদেহটি উদ্ধার করে।

নিহতের বাবা আব্দুল কাদের আরো বলেন, ৯ দিন আগে বাড়িগাও এলাকার মানিক নামে এক লোক আরিফকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে আর আরিফকে খোঁজে পাওয়া যায়নি। মানিক নিজেও নেশার সাথে জড়িত। সে নেশা জাতীয় দ্রব্য সেবন এবং বিক্রি করে থাকে। এব্যাপারে ধামরাই থানায় একটি নিঁখোজ জিডি দায়ের করি।

এ বিষয়ে পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আবু সাইদ বলেন, আরিফ হোসেন দীর্ঘদিন নেশার সাথে জড়িত ছিল। আমি অনেক চেষ্টা করেছি এলাকা থেকে নেশা দূর করার জন্য। কিন্তু যারা নেশার সাথে জড়িত তারা তাদের পরিবারের কথাও শুনে না।

ধামরাই থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

বিএনএ/ওজি

 

Loading


শিরোনাম বিএনএ