28 C
আবহাওয়া
১০:৫৩ পূর্বাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » বরগুনায় মাটি খুঁড়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার

বরগুনায় মাটি খুঁড়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার

বরগুনায় মাটি খুঁড়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার

বিএনএ বরগুনা : বরগুনার পাথরঘাটায় মাটি খুঁড়ে হাত-পা বাঁধা অবস্থায় মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (৩ জুলাই) সকাল ১০টার দিকে পূর্ব হাতেমপুর এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানার ওসি আবুল বাশার এ বিষয়টি নিশ্চিত করেছেন।নিহতরা হলেন, সুমাইয়া ও তার ৯ মাসের মেয়ে। এ ঘটনায় নিহত সুমাইয়ার স্বামী শাহীন মুন্সি (৩৫) পলাতক রয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জেরে স্ত্রী ও সন্তানকে হত্যার পর হাত-পা বেঁধে গর্ত খুঁড়ে পুতে রেখেছিলেন শাহিন মুন্সী। দীর্ঘদিন ধরে শাহিন ও সুমাইয়ার মধ্যে পারিবারিক কলহ চলছিল। তাদের মধ্যে আগে প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের আগেই সুমাইয়ার সন্তান জন্ম নেয়। এর পর শালিস বৈঠকের মাধ্যমে তাদের বিয়ে হয়।গত বুধবার দুপুরে সুমাইয়া বাবার বাড়িতে তাদের দাওয়াত ছিল। কিন্তু শাহিন সেখানে যাননি। দুপুরে দাওয়াত থেকে সুমাইয়া বাড়ি ফেরার পর থেকেই নিখোঁজ।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাশার জানান, শনিবার সকালে স্থানীয়রা শাহিনের বাড়ির পাশে একটি নতুন গর্ত দেখে থানায় খবর দেয়।এরপর সেখানে গর্ত খুঁড়ে দড়িতে হাত-পা বেঁধে ভাঁজ করা অবস্থায় মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হয়।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ