35 C
আবহাওয়া
১০:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মেঘনার কাঠালিয়া ফেরি ঘাটে ট্রলার ডুবি:নিহত ৩, নিখোঁজ ১

মেঘনার কাঠালিয়া ফেরি ঘাটে ট্রলার ডুবি:নিহত ৩, নিখোঁজ ১

ট্রলার ডুবি : নিখোঁজ

বিএনএ, কুমিল্লা: কুমিল্লার মেঘনা উপজেলার কাঁঠালিয়া নদীতে ট্রলার ডুবে শিশুসহ তিনজন মারা গেছেন। নিখোঁজ রয়েছেন আরও একজন।

সোমবার (৩ জানুয়ারি) দুপুর পৌঁনে ২টায় এ দুর্ঘটনা ঘটে। মেঘনা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, জেলার তিতাস উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মতিন মিয়ার স্ত্রী জুলেখা আক্তার (৫৫), তাঁর মেয়ের ঘরের নাতনি আয়েশা আক্তার (১২) এবং মরিয়ম আক্তার (৭)। নিখোঁজ রয়েছে তামান্না আক্তার (৫)।

জানা যায়, ট্রলারটিতে একই পরিবারের ১৪ জন যাত্রী ছিল। ট্রলার ডুবে যাওয়ার খবর পেয়ে পুরান বাটেরা গ্রামের লোকজন ঘটনাস্থলে গিয়ে নারী-পুরুষ ও শিশুসহ ১৩ জনকে উদ্ধার করে। তাদের দাউদকান্দি এলহাম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। নিখোঁজ ও নিহতরা সবাই ঢাকার ডেমরা থানার সুকুরসী এলাকায় বসবাস করতেন। মামার বাড়ি তিতাস উপজেলার মোহনপুর গ্রামে যাওয়ার পথে এ দুর্ঘটনার ঘটে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা মাজহারুল বলেন, হতাহতরা তিতাস উপজেলার রায়পুর গ্রাম থেকে মেঘনার একটি গ্রামে বেড়াতে যাচ্ছিলেন বলে তারা জানতে পেরেছেন। যাদের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা একই পরিবারের বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মেঘনা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল জানান, যাত্রীবাহী একটি ট্রলার দাউদকান্দি উপজেলার হাসনাবাদ থেকে তিতাস উপজেলার দড়িগাও গ্রামের উদ্দেশ্যে যাওযার পথে এ ঘটনা ঘটে। ট্রলারে ১৪ জন যাত্রী ছিলেন। স্থানীয়রা তিনজনের মরদেহ উদ্ধার করেছেন।এখন পর্যন্ত মৃতদের পরিচয় জানা যায়নি। নিখোঁজ একজনকে উদ্ধারে তল্লাশি চলছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ