29 C
আবহাওয়া
৭:৫৮ পূর্বাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যা

সাভারে প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যা

সাভারে প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যা

বিএনএ সাভার : সাভারে এক সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে সাভার পৌর এলাকার দক্ষিণ রাজাশন এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম রুম আক্তার (৩০) তার স্বামীর নাম মোবারক হোসেন।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে যেকোন সময় সিঙ্গাপুর প্রবাসী মোবারফ হোসেনের স্ত্রী রুমা আক্তারকে জবাই করে হত্যা করে ঘর থেকে কিছু স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে বৃহস্পতিবার সকালে নিজ বাড়ির একটি কক্ষে তার রক্তাক্ত মরদেহ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয় প্রতিবেশীরা। এরপর পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা রাতে ওই নারীর বাসায় কিছু ফল ও খাবার নিয়ে আসেন। ফল ও খাবারগুলো কারা খেয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। সেইসঙ্গে ওই নারীকে হত্যার আগে পাশবিক নির্যাতন করা হয়েছে কিনা সেটিও তদন্ত করা হচ্ছে বলে জানান থানার ওসি।

বিএনএনিউজ/নাজমুল,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ