32 C
আবহাওয়া
১০:২৭ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » রংপুরের ২৭ উন্নয়ন প্রকল্প ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর

রংপুরের ২৭ উন্নয়ন প্রকল্প ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী

রংপুর:  প্রাধানমন্ত্রী রংপুর জেলার ২৭টি বাস্তবায়িত উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৫টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছেন।

আওয়ামী লীগের রংপুরের বিভাগীয় জনসভায় উপস্থিত হন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২ আগস্ট ২০২৩) বেলা ৩টা ২৫ মিনিটে তিনি জেলা স্কুল মাঠে আয়োজিত জনসভায় উপস্থিত হন। এ সময় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান। প্রাধানমন্ত্রীও হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা জানান।

রংপুর মহানগর আওয়ামী লীগের আহবায়ক ডা. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মহানগরের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ও  জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাজেদ আলী বাবুল জনসভা সঞ্চালনা করেন।

মঞ্চে উপস্থিত রয়েছেন কেন্দ্রীয় নেতাদের মধ্যে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য রমেশ চন্দ্র সেন, আওয়ামী লীগ নেতা শেখ হেলাল উদ্দিন এমপি, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, শাজাহান খান, খায়রুজ্জামান লিটন, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আফম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম প্রমুখ।

এর আগে দুপুর সোয়া ১২টার দিকে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রংপুরের উদ্দেশ্যে রওনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর সোয়া ১টায় প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি রংপুর ক্যান্টনমেন্ট হেলিপ্যাডে অবতরণ করে। সেখান থেকে তিনি সড়কপথে রংপুর সার্কিট হাউসে যান। সেখানে তিনি বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

বিএনএ,এসজিএন/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ