36 C
আবহাওয়া
২:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সম্রাট

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সম্রাট

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সম্রাট

বিএনএ, ঢাকা: জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলার আসামি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট ভারতে চিকিৎসা শেষে ফিরেছেন বলে হাইকোর্টকে জানানো হয়েছে।

বুধবার (২ আগস্ট) হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ তথ্য জানানো হয়েছে।

পশ্চিমবঙ্গের কলকাতা থেকে চিকিৎসা শেষে গত ২৪ জুলাই ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট দেশে ফেরেন বলে হাইকোর্টকে লিখিতভাবে জানিয়েছেন সম্রাটের আইনজীবী অ্যাডভোকেট মনসুরুল হক চৌধুরী। আজ বুধবার হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে এ বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে।

গত ১৫ জুলাই দুদকের করা মামলার রিট শুনানির একদিন আগে চিকিৎসার জন্য দেশের বাইরে চলে যান সম্রাট। তার আইনজীবী তখন জানান, চিকিৎসার জন্য আদালতের অনুমতি নিয়েই কলকাতা গিয়েছেন তিনি।

এর পরের দিন জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলার আসামি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতির আদেশ স্থগিত চেয়ে দুদকের করা আবেদনের শুনানি ১ আগস্ট পর্যন্ত মুলতবি করেন হাইকোর্ট। এরই ধারাবাহিকতায় সেটি শুনানিতে উঠে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ