27 C
আবহাওয়া
৩:৩১ পূর্বাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কাভার্ডভ্যান চাপায় ছাত্রীর মৃত্যু, রিমান্ডে চালক

কাভার্ডভ্যান চাপায় ছাত্রীর মৃত্যু, রিমান্ডে চালক

কাভার্ডভ্যান চাপায় ছাত্রীর মৃত্যু, রিমান্ডে চালক

বিএনএ, ঢাকা : রাজধানীর লালবাগের বেড়িবাঁধ এলাকায় কাভার্ডভ্যানের চাপায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা আক্তার তামান্না (২৭) নিহতের ঘটনায় করা মামলায় কাভার্ডভ্যানের চালক শামীমের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২ এপ্রিল) আসামিকে আদালতে হাজির করে পুলিশ।

এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলা সূত্রে জানা যায়, নিহত সানজিদা আক্তার তামান্না নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। গত ৩১ মার্চ রাজধানীর ধানমন্ডি আবাহনী মাঠের সামনে থেকে মোটরসাইকেলে করে লালবাগ হয়ে কামরাঙ্গীরচরের বাসায় যাচ্ছিলেন তিনি। লালবাগ বেড়িবাঁধ এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে পেছনে বসা সানজিদা পড়ে যান। এসময় কাভার্ডভ্যানটি সানজিদার ওপর দিয়ে চলে যায়।

খবর পেয়ে সানজিদাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় লালবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ