37 C
আবহাওয়া
৫:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালখালীতে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালখালীতে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে শারমিন আকতার (২৭) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আকলিয়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শারমিন ওই এলাকার মো. আনসার আলীর মেয়ে এবং উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের প্রবাসী আবদুল করিমের স্ত্রী। তাদের আট বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য বাপ্পা দে জানান, গত ৯ মাস ধরে শারমিন বাপের বাড়িতে থাকছেন। স্বামীর সাথে শারমিনের একবার ডিভোর্স হয়। এরপর তারা আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হন। গত বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে সে ঘরের দরজা বন্ধ করে ঘুমাতে যায়। শুক্রবার সকাল ১০টায়ও সে দরজা না খোলায় স্বজনরা দরজার ফাঁক দিয়ে উঁকি দিয়ে জানতে পারেন শারমিন গলায় ফাঁস দিয়েছে।

আরও পড়ুন: যাত্রী নিয়ে প্রথম ঢাকায় ছুটলো ‘কক্সবাজার এক্সপ্রেস’

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু মুসা জানান, খবর পেয়ে বন্ধ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় শারমিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পারিবারিক মনোমালিন্যের কারণে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ