27 C
আবহাওয়া
৪:৪১ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী

দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী

নায়িকা

বিনোদন ডেস্ক: খেলার সঙ্গী পেল শুভশ্রী-রাজ দম্পতির ছেলে ইউভান। বৃহস্পতিবার দ্বিতীয়বার মা হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। সামাজিক মাধ্যমে এ খবর জানিয়েছেন অভিনেত্রীর স্বামী রাজ চক্রবর্তী।

কন্যা সন্তান জন্ম দিয়েছেন অভিনেত্রী। এমনটা উল্লেখ করে নিজের এক্স (আগে যা ছিল টুইটার) অ্যাকাউন্টে রাজ লিখেছেন, আমাদের ঘর ছোট্ট এক গুচ্ছ ভালোবাসার আগমন ঘটেছে। আমাদের ছোট্ট রাজকন্যার জন্য আশীর্বাদ ও ভালোবাসা চাই।

রাজের পোষ্টই বলে দিচ্ছে মেয়ের মা হয়েছেন শুভ। তবে কন্যার ছবি প্রকাশ করেননি নির্মাতা। ধারণা করা হচ্ছে আপাতত সন্তানের মুখ দেখাবেন না তারা। হাসপাতাল সূত্রে জানা গেছে, মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।

২০২০ সালে লকডাউনের সময় জন্ম হয় শুভশ্রী-রাজের প্রথম সন্তান ইউভানের। দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করতে বেশি সময় নেননি তারা। কেননা দুজনেই চেয়েছিলেন ইউভানের যেন একজন খেলার সঙ্গী আসে।

বিষয়টি নিয়ে সেসময় ভারতীয় সংবাদমাধ্যমকে রাজ বলেছিলেন, সবটাই পরিকল্পিত। আমি-শুভ ঠিকই করেছিলাম ইউভানের তিন বছর হতেই ওর একজন খেলার সঙ্গী নিয়ে আসতে হবে। সেই মতোই সবটা হচ্ছে। যদি কেউ ভাবে আনপ্ল্যান্ড তা কিন্তু একেবারেই নয়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ