36 C
আবহাওয়া
২:৩২ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ওয়ানডে বিশ্বকাপের ট্রফির ফটোসেশন হবে পদ্মা সেতুতে

ওয়ানডে বিশ্বকাপের ট্রফির ফটোসেশন হবে পদ্মা সেতুতে


বিএনএ, স্পোর্টস ডেস্ক : বিশ্ব ভ্রমণে থাকা ওয়ানডে বিশ্বকাপের ট্রফিটি তিন দিনের সফরে  আগামী ৭ আগস্ট বাংলাদেশে আসছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন প্রথম দিন ট্রফির ফটোসেশন হবে পদ্মা সেতুতে।

সাংবাদিকদের আজ নিজামউদ্দিন বলেন, ‘আইসিসি ট্রফি ট্যুরের অংশ হিসেবে বাংলাদেশেও পাঠানো হচ্ছে ওয়ানডে বিশ্বকাপের ট্রফি। আগেও এমন কার্যক্রম নিয়েছিলো আইসিসি। বিশ্বকাপের আগে এটি আইসিসির ক্যাম্পেইন। আমাদের আগামী ৭ আগস্ট ট্রফি আসবে এবং ৯ তারিখ ট্রফিটি নিয়ে যাওয়া হবে।’

পদ্মা সেতুতে ট্রফির ফটোসেশন হবে বলে জানান নিজামউদ্দিন। তিনি বলেন, ‘আইসিসি সাধারণত সব দেশের আইকনিক লোকেশনকে প্রাধান্য দিয়ে ট্রফি নিয়ে ফটোসেশন করে থাকে। যেহেতু পদ্মা সেতু আমাদের দেশের গর্ব, আমাদের আইকনিক স্থাপনা। আমাদের পরিকল্পনা রয়েছে, পদ্মা সেতুকে নিয়ে বিশ্বকাপ ট্রফির ফটোসেশনের ব্যবস্থা করা।’

পদ্মা সেতুর পর ক্রিকেটারদের ফটোসেশনের জন্য মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং সাধারণ দর্শকদের জন্য রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে বিশ্বকাপ ট্রফি রাখার পরিকল্পনা রয়েছে।

৯ আগস্ট বাংলাদেশ ছেড়ে কুয়েতে যাবে বিশ্বকাপ ট্রফি। ৩ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকায় শেষ হবে ট্রফির বিশ্বভ্রমণ।

আগামী ৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। ভারতের ১০টি শহরে ৪৬ দিনে মোট ৪৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৯ নভেম্বর ফাইনাল দিয়ে পর্দা নামবে বিশ্বকাপের।

৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ