33 C
আবহাওয়া
১০:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের অর্থায়নে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের অর্থায়নে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

সুলতান আহমদ ফাউন্ডেশনের অর্থায়নে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

বিএনএ, ফেনী : সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ছাগলনাইয়া উপজেলা শাখার আয়োজনে ও সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের অর্থায়নে গরীব, দুস্থ-অসহায় ও সাধারণ মানুষের মাঝে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার (১ এপ্রিল) বেলা ৩টা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সুলতান আহমদ ফাউন্ডেশনের অর্থায়নে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ
বক্তব্য রাখছেন সুলতান আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার

সার্ক মানবাধিকার উপজেলা শাখার সহ-সভাপতি হাজ্বী ফয়েজ আহম্মদ ছুট্টু মিয়াজী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সার্ক মানবাধিকার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা আ’লীগের নির্বাহী সদস্য ও সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

সুলতান আহমদ ফাউন্ডেশনের অর্থায়নে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ
সহস্রাধিক গরীব দু:খীদের মাঝে  ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র এম. মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আনোয়ারুল ইসলাম ফারুক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, জেলা সার্ক মানবাধিকার সভাপতি আলহাজ্ব সাংবাদিক শহীদ উল্যাহ্ ভূঁইয়া, সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন সুমন।

এসময় প্রায় সহস্রাধিক গরীব দু:খীদের মাঝে সুলতান আহম্মেদ ফাউন্ডেশন’র পক্ষ থেকে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন, বিএম

Loading


শিরোনাম বিএনএ