28 C
আবহাওয়া
১:০২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর খিলগাঁওতে অটোরিক্সা চালক নিহত

রাজধানীর খিলগাঁওতে অটোরিক্সা চালক নিহত

রাজধানীর খিলগাওতে অটো রিক্সা চালক নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের পাশে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইউসুফ সাধু (৪৫) নামে এক অটো রিক্সা চালক নিহত হয়েছেন। শনিবার (৩১ আগস্ট) ভোরের দিকে খিলগাঁও ফ্লাইওভারের পাশে এই ঘটনাটি ঘটে। পরে ছাত্ররা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার চম্পাকনগরের মৃত চান মিয়ার ছেলে। বর্তমানে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় ভাড়া থাকতেন।

নিহতের ছেলে মোহাম্মদ ইমরান জানান, আমার বাবা অটোরিক্সার চালক ছিলেন। প্রতিদিনের মতো শনিবার ভোরে বাবা অটোরিক্সা নিয়ে বাসা থেকে বের হন। খিলগাঁও ফ্লাইওভারের নিচে কয়েকজন দুর্বৃত্তকারী আমার বাবাকে ছুরি দিয়ে এলোপাতাড়িভাবে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে পথচারীরা বিষয়টি ছাত্রদেরকে জানালে ছাত্ররা মুমূর্ষ অবস্থায় বাবাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। এ সময় ফোনে আমাদেরকে খবর দিলে আমরা ঢাকা মেডিকেলে এসে দেখি আমার বাবা আর বেঁচে নেই। বাবা খুব খুশি হইছিল নতুন বাংলাদেশ হওয়ায়, বাবা কইতো দেশে অহন আর চুরি, ছিনতাই, বাটপারি হইবো না, কিন্তু এইডা অহন কি হইয়া গেল, এই বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/ রেহানা/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ