29 C
আবহাওয়া
৮:০৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ইয়ুথ জার্নালিস্টস ফোরাম জাবি শাখার দায়িত্বে মাহবুব-ফাহিম

ইয়ুথ জার্নালিস্টস ফোরাম জাবি শাখার দায়িত্বে মাহবুব-ফাহিম

ইয়ুথ জার্নালিস্টস ফোরাম জাবি শাখার দায়িত্বে মাহবুব- ফাহিম

বিএনএ,জাবি : ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মাহবুব সরদার এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইন্ডিয়া নিউজ নেটওয়ার্কের প্রতিনিধি ফাহিম আহম্মেদ মন্ডল।
মাহবুব ইংরেজি বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী অন্যদিকে ফাহিম একই ব্যাচের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিক্ষার্থী। শনিবার (৩০ জুলাই) রাতে ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি তানভীর আলাদীন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের নবগঠিত কমিটির অনুমোদন প্রদান করেন।
১৫ সদস্যবিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি দৈনিক মানবজমিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমরান হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা মেইলের মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক দৈনিক মানবকন্ঠের নাসির উদ্দিন শিকদার, কোষাধ্যক্ষ দ্য ডেইলি ক্যাম্পাসের মেহেদী মামুন, দফতর সম্পাদক সময় ট্রিবিউনের আব্দুল মান্নান, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিউজবাংলার আব্দুর রহমান সার্জিল, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের হাসান সজীব, সমাজকল্যাণ সম্পাদক সময় নিউজের তানজিনা আমান তানজুম এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক বাংলা ট্রিবিউনের ওয়াজহাতুল ইসলাম ।
এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন আমার সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোসাদ্দেকুর রহমান, দৈনিক বাংলার আব্দুল্লাহ আল মামুন, ক্যারিয়ার টাইমসের আল আমিন হোসেন এবং অর্থনীতির কাগজের মাহমুদুল হাসান।
বিএনএনিউজ২৪.কম/সানভীর/এনএএম

Loading


শিরোনাম বিএনএ