Bnanews24.com
Home » ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যা
টপ নিউজ সব খবর

ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা

বিএনএ, ঝিনাইদহ : উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপায় জানিক হোসেন (৪৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাত ৩টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

নিহত জানিক পুরোনো বাখরবা গ্রামের বাসিন্দা।

জানা যায়, শনিবার রাত ১০টার দিকে শৈলকুপা উপজেলার পুরোনো বাখরবা গ্রামের রাস্তার পাশে কুপিয়ে ও পিটিয়ে জানিক শেখকে ফেলে রেখ যায় দুর্বৃত্তরা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তাঁকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে তাঁকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তিনি মারা যান।

নিহত জানিক শেখ স্বতন্ত্র আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোস্তফা আরিফ রেজা মন্নুর পক্ষে নিয়মিত প্রচার প্রচারণায় অংশ নিত। স্থানীয় আওয়ামী লীগ নেতা জুলফিকার কায়সার টিপুর একজন সক্রিয় কর্মী বলে পরিবার জানিয়েছে।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন, দুই গ্রুপের আধিপত্য বিস্তার ও দলাদলি ঘটনার জের ধরে এই হত্যাকান্ড সংগঠিত হতে পারে। তথ্য নিয়ে জানা গেছে নিহত জানিক হোসেন কিছুদিন আগে হত্যা মামলায় জামিন পেয়ে বাড়ি আসেন।

বিএনএনিউজ/আতিক রহমান/এইচ.এম।