36 C
আবহাওয়া
২:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাসভবনে অগ্নিসংযোগ

বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাসভবনে অগ্নিসংযোগ


বিএনএ, নরসিংদী : নরসিংদীতে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে আগুন দিয়েছে একদল লোক। বুধবার (৩১ মে) বিকেল ৫টার দিকে সদর উপজেলার চিনিশপুরে খায়রুল কবীর খোকনের বাসভবনে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বিকেল সোয়া ৫টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এ আগুন নিয়ন্ত্রণে আনেন।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল মান্নান আনসারী আগুনের ঘটনার তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা বলছেন, বিকেলে ১০-২০ জন যুবক বাড়িটির মূল ফটকের তালা ভেঙে ভেতরে ঢোকেন। তখন বাড়িতে সেখানে কেউ ছিলেন না। যুবকরা নিচতলার ৩টি কক্ষে আগুন দিয়ে পালিয়ে যান। পরে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে নিচতলার দরজা, জানালাসহ ভেতরে থাকা সোফা, চেয়ার-টেবিল ও অন্যান্য আসবাবপত্র পুড়ে গেছে বলে জানান তারা।

ঘটনা পরিকল্পিত কি না এবং সম্প্রতি ঘটে যাওয়া জেলা বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনার সঙ্গে আজকের অগ্নিকাণ্ডের কোনো যোগসূত্র আছে কি না এসব বিষয় খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান আনছারী বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে এনেছি। ঘরের প্রতিটি কক্ষ ও আসবাপত্র আগুনে পুড়ে গেছে। এখনো পর্যন্ত  কীভাবে আগুন লেগেছে তার জানা যায়নি। তদন্তের পর আগুনের সূত্রপাত কীভাবে বলা যাবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ