30 C
আবহাওয়া
৯:৪৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » যশোরে মহিলা আইনজীবীকে মারধর ও ছিনতাইয়ের অভিযোগে মামলা

যশোরে মহিলা আইনজীবীকে মারধর ও ছিনতাইয়ের অভিযোগে মামলা

যশোরে জেলা নির্বাহী আদালতের

যশোর প্রতিনিধি: যশোরে জেলা নির্বাহী আদালতের সড়কে এক শিক্ষানবীশ মহিলা আইনজীবীকে প্রকাশ্যে মারধর ও ছিনতাইয়ের শিকার হয়েছেন।

এ ঘটনায় বুধবার (৩১ শে জানুয়ারি) জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে মামলা করা হয়েছে। মামলা নং সি আর ২৬৮/২৪।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ শে জানুয়ারি রবিবার জুলিয়া হোসেন নামক এক শিক্ষানবীশ মহিলা আইনজীবী তার বোনের নাতি সংক্রান্ত একটি মামলার খোঁজ নিতে আদালতে যাচ্ছিলেন। এ সময় আদালত সড়কে

যশোর জেলার সদর উপজেলার দেয়ারা গ্রামের মো: সিরাজুল ইসলামের ছেলে মো: ইমরান হোসেন সবুজ ও কিসমত নোয়াপাড়া এলাকার শফিউল আলম তোতার ছেলে মো: আল আমিন ইবনে প্রত্যাশা দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখায় ও এলোপাথারি মারধর করে মারাত্মক আহত করে। তার সাথে থাকা দুই ভরি ওজনের স্বর্ণলংকার ও ব্যাগে থাকা ৫০ (পঞ্চাশ) হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে ছিনতাইকারী দুইজন পালিয়ে যায়। উপস্থিত জনতা আইনজীবীকে আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

জানা যায়,  অভিযুক্ত মো: ইমরান হোসেন সবুজ একটি সরকারি বাহিনীর যশোরে ক্যান্টিন বয় হিসাবে চুক্তি ভিত্তিক চাকুরী করেন। মো: আল আমিন ইবনে প্রত্যাশা সম্পর্কে ইমরানের ছোট বোনের জামাই। তারা দুইজন সরকারি বাহিনীর দাপট দেখিয়ে বিভিন্ন অপরাধ করলেও ধরা ছোঁয়ার বাইরে থাকে।

জুলিয়া হোসেন বলেন, আমার বোনের নাতির একটি মামলা সংক্রান্ত বিষয়ে আদালতে গেলে তারা আমার ওপড় আতর্কিত হামলা করে। আমার গলায় থাকা দুই ভরি ওজনের স্বর্ণলংকার ও ব্যাগে থাকা ৫০ (পঞ্চাশ) হাজার টাকা চাকু দেখিয়ে ছিনতাই করে। আমি বাধা দিলে তারা আমাকে মারধর করে আহত করে। এ ঘটনায় সঠিক তদন্তের মাধ্যমে সু-বিচার দাবি করেন তিনি।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ