34 C
আবহাওয়া
৯:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » স্বর্ণ বলে পিতলের মূর্তি বিক্রি, প্রতারক গ্রেফতার

স্বর্ণ বলে পিতলের মূর্তি বিক্রি, প্রতারক গ্রেফতার


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে পিতলের মূর্তিকে স্বর্ণের মূর্তি বলে প্রতারনা করায় মো. এমদাদুল হক (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখার কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মো. এমদাদুল হক জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার কুরসীপাড়া এলাকার মো. আব্দুর রশিদের ছেলে।

এরআগে ওই দিন সকালে প্রতারণার শিকার মো. নিজাম উদ্দিন বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।মামলার পর ওই দিন বিকেল সাড়ে ৩ টার দিকে জেলার ঈশ্বরগঞ্জ বাজারের ঠাকুরের হোটেলের সামনে থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন বলেন, গ্রেফতার এমদাদুল হক একটি প্রতারণা চক্রের সদস্য। তারা একটি পিতলের মূর্তিকে স্বর্ণের মূর্তি বলে প্রতারণা করে আসছিল। গত ১৯ জানুয়ারি ঈশ্বরগঞ্জের বাসিন্দা মো. নিজাম উদ্দিনকে স্বর্ণের মূর্তি দেখিয়ে ২ লাখ হাতিয়ে নেয়। পরে নিজাম উদ্দিন প্রতারণার বিষয়টি বুঝতে পেরে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে এমদাদুল হককে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে পিতলের মূর্তি জব্দ করে।

আসামি মো. এমদাদুল হককে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর, এমএফ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ