24 C
আবহাওয়া
৫:১৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেসবুকে ক্ষোভ ঝাড়লেন লিটন দাসের স্ত্রী দেবশ্রী 

ফেসবুকে ক্ষোভ ঝাড়লেন লিটন দাসের স্ত্রী দেবশ্রী 

ফেসবুকে ক্ষোভ ঝাড়লেন লিটন দাসের স্ত্রী দেবশ্রী

বিএনএ, ক্রীড়া ডেস্ক : এবার বাংলাদেশ দলের  ওপেনার লিটন দাসকে নিয়ে ট্রলকারীদের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা।

শুক্রবার(২৯ অক্টোবর) রাতে ফেসবুকে সঞ্চিতা লিখেছেন, ‘ব্যাপারটা হল, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে এটা আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মেম তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন কষ্টের নয়। কারণ আমরা ইতিমধ্যেই এটিতে অভ্যস্ত। কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে। এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দুষ্টু এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছি: ছি: কি লজ্জার ব্যাপার এটা!!!

উল্লেখ্য,  সোশ্যাল মিডিয়াজুড়ে লিটনকে নিয়ে ট্রলড হয়।সেই রেশ দেখা গেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচের আগেও। লিটন ক্যারিবীয়দের বিপক্ষে কত কম রানে আউট হতে পারেন তা নিয়ে চলেছে হাস্যরসাত্মক স্ট্যাটাস।

বই বিক্রয়ের একটি পেজ ঘোষণা দেয়, আজকে (শুক্রবার) লিটন দাস যত রান করবে প্রকাশনী থেকে তত পারসেন্ট ছাড়।

তবে এই ট্রেন্ডে সীমানা অতিক্রম করে ফেলেছে দেশের কয়েকটি ই-কমার্সের ফেসবুক পেজ। লিটনের রান সংখ্যার ওপরে ডিসকাউন্ট ঘোষণা দেয় তারা।

শিক্ষাবিষয়ক একটি পেজ ঘোষণা দিয়েছে, আজকে লিটন দাস যত রান করবে আমাদের প্রতিষ্ঠানের কোর্সে তত পার্সেন্ট ছাড়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ