23 C
আবহাওয়া
১০:০০ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » আজ আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ

আজ আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ

আজ আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ

বিএনএ, স্পোর্টস ডেস্ক : এবারের এশিয়া কাপের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে বাংলাদেশ। মঙ্গলবার (৩০ আগস্ট) বাংলাদেশ সময় রাত ৮টায় সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হবে।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ শুরুর আগে সোমবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে জাতীয় দলের কোচ শ্রীরাম বলেন, আফগানিস্তান ভয়ংকর দল। তারা শুধু রশিদ খানের ওপর নির্ভরশীল নয়। আমরা সবাই জানি রশিদ খান বিশ্বের একজন বড় মাপের টি-টোয়েন্টি বোলার। এটা অস্বীকার করার কিছু নেই। তবে শুধু রশিদ খান, মোহাম্মদ নবী ও ফজল হক ফারুকি বিষয় না, আমরা পুরো দলের বিপক্ষেই খেলার জন্য প্রস্তুত হচ্ছি।

তিনি আরও বলেন, গর্জনের সময় এখনই! মরুর বুকে এশিয়া কাপের প্রথম ম্যাচে আফগানদের মুখোমুখি হতে প্রস্তুত টাইগাররা।

তিনি বলেন, সাকিব বুদ্ধিমান ক্রিকেটার। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট ও আন্তর্জাতিক ক্রিকেটের গতির সঙ্গে মানিয়ে নিতে প্রতিনিয়ত উন্নতি করতে হবে। আর এ কাজটায় সাকিব দারুণ। লম্বা সময় ধরে ধারাবাহিকভাবে পারফর্ম করছে।

সাকিবের ধারাবাহিক ভালো করার কারণ নিয়ে শ্রীরাম বলেন, সাকিবরা নিজেদের খেলার উন্নতি করে যায়। উন্নতির মধ্য দিয়ে বোলার ব্যাটসম্যানকে পরাস্ত করে। যদি সে এটা করে, এর কৃতিত্ব তারই। এজন্য সাকিব ভালো একজন খেলোয়াড়।

এর আগে একটি ম্যাচ খেলেছে আফগানিস্তান। এশিয়া কাপের চলতি আসরের উদ্বোধনী ম্যাচে পাঁচবারের শিরোপাজয়ী শ্রীলংকাকে হারিয়ে তাক লাগিয়ে দিয়েছে আফগানরা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ