32 C
আবহাওয়া
২:৪২ অপরাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে চালু হলো মহিলা বাস সার্ভিস

ফেনীতে চালু হলো মহিলা বাস সার্ভিস


বিএনএ, ফেনী: ফেনীতে প্রথমবারের মতো নারীদের জন্য বিশেষ বাস সার্ভিস চালু করেছে ফেনী পৌরসভা। রোববার (৩০ জুলাই) বেলা ১১টার দিকে পৌরসভা প্রাঙ্গণে এক উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে বাস চলাচল শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বিশেয অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফেনী জেলা পুলিশ সুপার জাকির হাসান।

কাউন্সিলর বাহার উদ্দিন বাহারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জিয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ও স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন সহ কাউন্সিলরগন, সাংবাদিক ও গণমাধ্যমে কর্মীরা।

নিজাম উদ্দিন হাজারী বলেন, বিএনপি জামায়াতের নৈরাজ্যের কঠোর সমালোচনা করে তাহা কঠোর হস্তে দমন করা হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীতকে আমরা বিজয়ী করবো।

তিনি বলেন, দেশে প্রথমবারের মতো পৌরসভা পর্যায়ে মহিলা বাস সার্ভিস চালু হয়েছে। এটি অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। এ উদ্যোগের ফলে নারীরা নির্বিঘ্নে চলাচল করতে পারবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের যেভাবে বিভিন্ন জায়গায় অধিষ্ঠিত করছে, নারী ক্ষমতায়নে কাজ করছে সেটি মাথায় রেখেই এ উদ্যোগ নেওয়া হয়েছে। নারীর ক্ষমতায়ন বৃদ্ধিতে মহিলা বাস সার্ভিস ভূমিকা রাখবে।

বিএনএ/নিজাম, এমএফ

Loading


শিরোনাম বিএনএ