27 C
আবহাওয়া
১১:২৪ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাংবাদিক আহত

ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাংবাদিক আহত

চকরিয়ায় বিচার চলাকালে যুবককে ছুরিকাঘাতে হত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর রামপুরায় বিটিভি গেটের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাকিবুল হাসান রানা (৩০) নামে এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা একটি ব্যাগ ও অন্য এক যুবকের মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়েছে।

শুক্রবার (৩০ জুন) এই তথ্য নিশ্চিত করেন সংশ্লিষ্ট থানার পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহত রানাকে ঢাকা মেডিকেলে চিকিৎসা শেষে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহতের ছোট ভাই রবিউল হাসান রিফাত জানান, রানার বাসা রামপুরার উলন রোডে। রাতে একটি বেসরকারি টেলিভিশনের অফিস থেকে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন তিনি। তার সঙ্গে ছিলেন একই এলাকার মোহন নামে আরেক যুবক। রামপুরা বিটিভি গেটের সামনের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি মোটরসাইকেলে তিনজন ছিনতাইকারী এসে তাদের পথরোধ করে। পরে তাদের দুজনকে দুই পাশে নিয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সব কিছু হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন তারা। ভয়ে মোহন তার সঙ্গে থাকা মানিব্যাগ ও মোবাইল ফোন তাদের হাতে দিয়ে দেন। তবে রানা তাদের প্রতিরোধ করেন। তখন ছিনতাইকারীরা চাপাতি দিয়ে রানার মাথায় তিনটি, দুই হাতে ও পায়ে আঘাত করে পালিয়ে যায়।খবর পেয়ে পুলিশ আহত রানাকে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে মাথার আঘাতের চিকিৎসা করানোর পর তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, তার মাথা, দুই হাত ও পায়ে জখম রয়েছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। আহত রানা একটি বেসরকারি টেলিভিশনে সহকারী প্রযোজক হিসেবে কর্মরত আছেন।

বিএনএ/আজিজুল, এমএফ/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ