28 C
আবহাওয়া
৩:০৫ অপরাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কুবির রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি আবিদুর,সম্পাদক সাকিব

কুবির রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি আবিদুর,সম্পাদক সাকিব


বিএনএ, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাবের ২০২৩-২৪ এর পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা. আবিদুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোটা. সাকিব মোহাম্মদ আলামিন। সংগঠনের নিজস্ব গনতান্ত্রিক প্রক্রিয়ায় শুক্রবার রাত ১০ টায় এই কমিটি ঘোষণা করা হয়।

এ বছর ক্লাব ট্রেইনার হিসেবে নিযুক্ত থাকবেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী এবং ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি রোটা. মো. মারুফ হোসেন সরকার। এছাড়া একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রোটা. তানভীর আহমেদ ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী রোটা. মো. ইব্রাহিম তালুকদারকে সহ- সভাপতি নির্বাচিত করা হয়েছে।

২০১৮-১৯ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী রোটা. আবু কাউসার ও ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রোটা. তালহা জোবায়েরকে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া ক্লাবের কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত করা হয় ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রোটা. শেখ শাকিল আহমেদককে, একই শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী রোটা. সাবিকুন নাহারকে ক্লাব সার্ভিস ডিরেক্টর, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোটা. মো. সোহাইবুল আহমেদকে কমিউনিটি সার্ভিস ডিরেক্টর পদে নির্বাচিত করা হয়। এছাড়া ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী রোটা. নাজিফা আনবার সাভাকে প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর, ২০১৯-২০ শিক্ষাবর্ষের লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী রোটা. সাথী আক্তারকে ফিন্যান্সিয়াল সার্ভিস ডিরেক্টর এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রোটা. আঞ্জুমান আক্তারকে পাবলিক রিলেশন ও কমিউনিকেশন ডিরেক্টর হিসেবে নির্বাচিত করা হয়।

এ কমিটি আগামী ১ জুলাই থেকে ২০২৩-২৪ রোটারি বর্ষের দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে ক্লাবের সদস্যদের দক্ষতা উন্নয়ন ও বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম যেমন: বিশ্ববিদ্যালয়ে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের সহায়তা, গরিব দুস্থ মানুষকে আর্থিকভাবে সহায়তা, বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি, বৃক্ষরোপণ, গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ সহ নানা কার্যক্রম সফলতার সাথে করে আসছে।

বিএনএ/ হাবিবুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ