28 C
আবহাওয়া
৫:৫৫ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চমেক হাসপাতালে সংঘর্ষের ঘটনায় মামলা

চমেক হাসপাতালে সংঘর্ষের ঘটনায় মামলা

চমেক হাসপাতালে সংঘর্ষের ঘটনায় মামলা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় চবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বি সুজনসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) চমেক ছাত্রলীগের সভাপতি ডা.মো.হাবিবুর রহমান বাদী হয়ে পাঁচলাইশ থানায় এ মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে। পাঁচলাইশ থানার মামলা নম্বর ২৩ (২৯.০৪.২০২১)।

মামলার আসামিরা হলেন- অভিজিৎ দাশ, মুশফিকুর ইসলাম আরাফ, মো. রিয়াজুল ইসলাম, তৌফিকুর রহমান, সৌমিক বড়ুয়া, আতাউল্লাহ বুখারী, এইচ এম ফজলে রাব্বি সুজন, সুভাষ মল্লিক সবুজ, সাদ্দাম হোসেন ইভান, রবিউল ইসলাম রাজু, ইয়াসিন আওরাজ ভূঁইয়া রওনক প্রকাশ ভূঁইয়া রনক, মোহাম্মদ হানিফ ও জিয়াউদ্দিন আরমান।

মামলার বাদী চমেক ছাত্রলীগের সভাপতি ডা.মো.হাবিবুর রহমান জানান, গত ২৭ তারিখ সন্ধার ঘটনায় ১৩ জনের নাম উল্লেখ করে তিনি একটি মামলা দায়ের করেছেন। মামলার বাদি হাবিবুর রহমান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের এবং মামলার আসামিরা সকলেই শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী। ​

উল্লেখ্য, মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় ‘সিএমসি ক্যাফে’র সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চমেক ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাঁচজন আহত হয়েছে। ছাত্রলীগের বিবদমান দুই পক্ষের মধ্যে একটি শিক্ষা উপমন্ত্রী নওফেল ও আরেক পক্ষ সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসাবে পরিচিত।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ