29 C
আবহাওয়া
৬:৪৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রলীগের ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন চালু 

ছাত্রলীগের ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন চালু 

ছাত্রলীগ

বিএনএ, ঢাকা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন চালু করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এই কর্মসূচির মাধ্যমে ছাত্রলীগের নেতা-কর্মী, নতুন ভোটার, তরুণ প্রজন্ম ও শিক্ষার্থীরা প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ৩০ মিনিট শেখ হাসিনার জন্য নিবেদন করবেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সেক্রেটারি শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে নেতাকর্মীদের ৬টি নির্দেশনা প্রদান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ক্যাম্পেইনে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মসূচি প্রচার; স্মার্ট বাংলাদেশ কর্মসূচি সম্পর্কে তুলে ধরা; করোনা ও বৈশ্বিক যুদ্ধ মোকাবিলা করে অর্থনৈতিক অগ্রযাত্রার প্রেক্ষাপট আলোকপাত করা; বাংলাদেশের অগ্রযাত্রাবিরোধী গোষ্ঠী ও তাদের কর্মকাণ্ডের প্রতিবাদ জাননো হবে।

ব্যক্তিগত অ্যাকাউন্ট, বিভিন্ন গ্রুপ, পেজে প্রচারণা চালানোর পাশাপাশি সংশ্লিষ্ট বিষয়ে নিজের বক্তব্য লেখা, ভিডিওগ্রাফি, এনিমেশন, গ্রাফিক্স ডিজাইন, অনলাইন পেইন্টিং প্রকাশ করা হবে বলে জানানো হয়।

এতে আরও বলা হয়, ‘দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সাধারণ জনতা, ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম ও নবীন ভোটার এবং বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা অঙ্গীকারবদ্ধ এবং তারা নিরলসভাবে দিন-রাত বিভিন্ন সামাজিক মাধ্যম, হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে কাজ করে চলেছে।’

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ