31 C
আবহাওয়া
১১:২৮ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » গায়ে কেরোসিন ঢেলে মা ও তিন সন্তান আত্মহত্যার চেষ্টা

গায়ে কেরোসিন ঢেলে মা ও তিন সন্তান আত্মহত্যার চেষ্টা

গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিল দুর্বৃত্তরা

বিএনএ, ঢাকাঃ জাতীয় প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ সোনারগাঁও বরফা এলাকার আওয়ামী লীগ নেতা হান্নানের হাত থেকে জমি ও বাড়ি রক্ষার চেষ্টায় ব্যর্থ হয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে মা ও তিন সন্তান আত্মহত্যার চেষ্টা করেছেন। শরীরে কেরোসিন ঢালার পর উপস্থিত জনতা তাদেরকে বাধা দেয়।

অসুস্থা অবস্থায় মা শারমীন ওরফ শিরিন খান (৩৫) তার মেয়ে সামীমা খান (১৬)ছেলে জহির খান (১০)ও মেয়ে সাদিয়া খান (৩)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপরে তিনজনের অবস্থা গুরুতর। এর আগে গত দুদিন আগেও গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানান ভুক্তভোগী শারমীন ওরফে শিরিন খান।

শনিবার (২৯ অক্টোবর) সকালে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার বরফা এলাকার শিরিন খান ও তার তিন সন্তান নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

শিরিন খান জানান, গত ৮ বছর আগে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার বরফা এলাকায় জমি কিনে বাড়ি করেছেন এবং সেখানে বসবাস করছেন। কিন্তু স্থানীয় আওয়ামী লীগ নেতা হান্নান নামের দীর্ঘদিন ধরে তাকে বাড়ি ছাড়তে চাপ প্রয়োগ করে আসছেন। শুধু তাই নয়, হান্নান আমার নামে মামলাও করেছেন এবং হুমকি-ধমকি দিচ্ছেন। গত ২ মাস ধরে আমাকে বাড়ি যেতে দিচ্ছেন না। বিচার দিয়েও কারো কাছে কোন বিচার না পেয়ে অবশেষে কোন উপায় না পেয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে এসে উপস্হিত সাংবাদিকদের আমার মনের কথা গুলো বলি। এবং কি কারনে আত্মহত্যা করবো তাও তাদেরকে বলি। অবশেষে এই পথ বেচে নেই। তা ছাড়া আমার আর কোন উপায় ছিল না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরিদর্শক মো.বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মা – মেয়ে ও ছেলেকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তাদের গায়ে কোন দগ্ধ হয়নি।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ