34 C
আবহাওয়া
১২:১৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » শাহবাগে র‌্যাবের অভিযান, বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ জব্দ

শাহবাগে র‌্যাবের অভিযান, বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ জব্দ

শাহবাগে র্যা বের অভিযান, বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ জব্দ

বিএনএ ঢাকা: রাজধানীর শাহবাগে হাবিবুল্লাহ রোডের একটি নির্মাণাধীন ভবনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ দেশি-বিদেশি মদ ও বিয়ার জব্দ করেছে র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করে র‍্যাব-৪ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পুলিশ সুপার আ ন ম ইমরান খান। তিনি বলেন, শাহবাগ এলাকার একটি নির্মাণাধীন ভবনে অভিযান পরিচালনা করা হয়েছে। সেখানে বিপুল পরিমাণ মদ ও বিয়ার পাওয়া গেছে।

ভবনটির নিচতলা, দোতলা এবং তিন তলায় বার ছিল বলে জানা গেছে। বারের স্বত্বাধিকারী, ম্যানেজার, কর্মীসহ অনেককেই অভিযানের সময় পাওয়া যায়নি। ভবনের ৪র্থ তলায় বিপুল পরিমাণ অবৈধ মদের মজুদ ছিল। আর নিচে সুড়ঙ্গের ভেতরেও পাওয়া গেছে বিপুল পরিমাণ মাদক। এছাড়া, ভবনটিতে রাখা খাটিয়া ও সুড়ঙ্গের নিচেও মাদক পাওয়া গেছে।

এ অভিযানে প্রায় ২ হাজার ৫০০ পিস দেশি বিয়ার, সাতশ বোতল বিদেশি মদ, ১ হাজার ৫০০ পিস বিদেশি বিয়ার জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য কোটি টাকার ওপরে হবে।

নির্মাণাধীন ওই ভবন থেকে ১০ থেকে ১২ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে যাদের মদ সেবনের লাইসেন্স নেই, তারা এখান থেকে মদ নিতো। মূলত লাইসেন্সবিহীন মদ জন্যই এ গোপন বার পরিচালিত হতো। বারের মালিক বৈধ ব্যবসার আড়ালে অবৈধ মদের ব্যবসা চালাত বলে জানা গেছে। বার ও বাড়ির মালিকের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

Loading


শিরোনাম বিএনএ