Bnanews24.com
Home » চট্টগ্রামে ইয়াবাসহ চালক-হেলপার আটক
অপরাধ চট্টগ্রাম সব খবর

চট্টগ্রামে ইয়াবাসহ চালক-হেলপার আটক

চট্টগ্রামে ইয়াবাসহ চালক-হেলপার আটক

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর আকবরশাহ এলাকা থেকে ১৭ হাজার পিস ইয়াবাসহ মাইক্রোবাসের চালক ও হেলপারকে আটক করেছে র‌্যাব-৭। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৫১ লাখ টাকা। এসময় মাদক পাচার কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

রোববার (২৯ আগস্ট) বিষয়টি জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। এরআগে শনিবার (২৮ আগস্ট) তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার গর্জনিয়া বড়বিল এলাকার মৃত সুরত আলমের ছেলে মো. সালাউদ্দিন (২০) ও বোয়ালখালী এলাকার মৃত এস্তাফ আলীর ছেলে, হেলপার মো. জসিম উদ্দিন (৩৩)।

সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার বলেন, দীর্ঘদিন ধরে তারা কক্সবাজার থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে তা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আনা হচ্ছে এমন খবরে আকবরশাহ থানার খাজা মোটরস নামে দোকানের সামনে অভিযান চালানো হয়। এ সময় একটি মাইক্রোবাসে চালক ও সহযোগী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করা হয়। মাইক্রোবাসের ভেতর চাকার শক অবজারভারের ওপরে বিশেষ কায়দায় রাখা ১৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫১ লাখ টাকা। উদ্ধার ইয়াবাসহ তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/মনির