34 C
আবহাওয়া
৯:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রোববার চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকায় ব্যাংক বন্ধ

রোববার চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকায় ব্যাংক বন্ধ

রোববার চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকায় ব্যাংক বন্ধ

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনের (ডবলমুরিং, পাহাড়তলী ও হালিশহর) উপনির্বাচনে ভোটগ্রহণ রোববার (৩০ জুলাই)। এদিন এসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংক।

নির্দেশনায় বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের গত ২৬ জুলাইয়ের প্রজ্ঞাপন মোতাবেক জাতীয় সংসদের ২৮৭ চট্টগ্রাম-১০ শূন্য আসনে উপনির্বাচন উপলক্ষে ৩০ জুলাই সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় অবস্থিত তফশিলি ব্যাংকসমূহের আঞ্চলিক কার্যালয়সহ সকল শাখা ও উপশাখা বন্ধ থাকবে।

সংসদ সদস্য ডা. আফছারুল আমীনের মৃত্যুতে আসনটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে। এছাড়া প্রতিটি ভোটকেন্দ্রে থাকবে সিসি ক্যামেরা।

নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মো. সামসুল আলম, তৃণমূল বিএনপির সোনালী আঁশ প্রতীকের দীপক কুমার পালিত, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের ছড়ি প্রতীকের রশীদ মিয়া, স্বতন্ত্র প্রার্থী বেলুন প্রতীকের মো. আরমান আলী ও রকেট প্রতীকের মনজুরুল ইসলাম ভূঁইয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ