29 C
আবহাওয়া
৪:১৩ অপরাহ্ণ - মে ১১, ২০২৪
Bnanews24.com
Home » পুকুরে ডুবে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

পুকুরে ডুবে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

পুকুরে ডুবে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

বিএনএ ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে ডুবে মারা গেছেন এক শিক্ষার্থী। গোসল করতে নেমে ডুবে মারা যান বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী পলাশ আহমেদ। তার গ্রামের বাড়ি জামালপুর।

রোববার (২৯ মে) দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। বিষয়টি নিশ্চিত করেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আব্দুর রহিম।

তিনি জানান, শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের এক আবাসিক শিক্ষার্থী হলের পুকুরে গোসলে নেমে ডুবে যান। তার বন্ধু ও হলের শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পলাশের বন্ধুরা জানান, দুপুর সাড়ে বারোটার দিকে পুকুরে গোসল করতে নামে পলাশ। সাঁতার দিয়ে পুকুরের অন্যপাশ থেকে আবার ঘাটে ফিরে আসতেছিলো। ক্লান্ত হয়ে পড়ায় হঠ্যাৎ ডুবে যায় পলাশ। বন্ধুরা মিলে খোঁজাখুজি করে প্রায় ২০ মিনিট পর তাকে পানির নিচ থেকে উদ্ধার করা হয়। সেখান থেকে তাকে নেয়া হয় ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে। দুপুর আড়াইটার দিকে পলাশকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পলাশের বন্ধুরা জানায়, ঢাকা মেডিকেল থেকে তার মরদেহ শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে নেয়া হয়েছে। সেখানে আসরের নামাজের পর তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরদেহ নেয়া হবে তার গ্রামের বাড়ি জামালপুরে। সেখানেই তাকে দাফন করা হবে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ