Bnanews24.com
চট্টগ্রাম টপ নিউজ দুর্ঘটনা পোর্ট ও শিপিং সব খবর

চট্টগ্রামের পতেঙ্গায় অয়েল ট্যাংকারে আগুন,নিহত ২

চট্টগ্রামের পতেঙ্গায় অয়েল ট্যাংকারে আগুন,নিহত ১

বিএনএ চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় ইরাবতী নামে একটি অপরিশোধিত অয়েল ট্যাংকারে  আগুন লেগেছে। বৃহস্পতিবার(২৯ এপ্রিল) সকালে ডলফিন জেটিতে এই অগ্নিকাণ্ড ঘটে।সে সময় আগুনে পুড়ে দুইজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতের  পরিচয় জানা যায়নি।

এ ছাড়া আগুনে দগ্ধ হয়েছে আরও তিন শ্রমিক । তারা হলেন আবু সুফিয়ান(৪৭), সাহাবুদ্দিন(৬০), মনির হোসেন (৩৪)

বন্দর সূত্রে জানা গেছে, ৬০ মিটার লম্বা ও সাড়ে ৩ মিটার ড্রাফটের (জাহাজের পানির নিচের অংশ) ট্যাংকারটি ১২০০ টন পণ্য নিয়ে আশুগঞ্জ থেকে কর্ণফুলী নদীর দক্ষিণ পাড়ে সুপার পেট্রোক্যামিক্যাল জেটিতে আসে। সকালে ট্যাংকারটির ইঞ্জিন রুমে আগুন ধরে গেলে ঘটনাস্থলে ২ জন মারা যান। তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।আগুন লাগার খবর পেয়ে বন্দরের পাইলট আবুল খায়েরের নেতৃত্বে টাগবোট কাণ্ডারী ১, কাণ্ডারী ১০ পানি এবং ফোম ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, আহত অবস্থায় সকাল পৌনে ৯টার দিকে তিনজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের ৩৬ নম্বর বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ওয়ার্ডে ভর্তি করে দেন। আহতদের মধ্যে মনির হোসেনের অবস্থা আশঙ্কামুক্ত হলেও আবু সুফিয়ান এবং সাহাবুদ্দিনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

 

বিএনএনিউজ/আরকেসি,্ওজি