Bnanews24.com
Home » শেন ওয়ার্নের বিদায় বুধবার
অস্ট্রেলিয়া ক্রিকেট খেলা টপ নিউজ সব খবর

শেন ওয়ার্নের বিদায় বুধবার

শেন ওয়ার্নের বিদায় বুধবার

বিএনএ ডেস্ক, ঢাকা: মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড প্রস্তুত। কারণ বিদায় জানাতে হবে কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্নকে। শেষ বিদায়ের অনুষ্ঠানে অংশ নেবেন প্রায় ৫০ হাজার ভক্ত।

বুধবার রাষ্ট্রীয় শেষকৃত্য অনুষ্ঠান শুরু হওয়ার কথা সন্ধ্যা ৭টায়। অনুষ্ঠান চলবে প্রায় ২ ঘণ্টা।

শেন ওয়ার্ন ভক্তদের জন্য এ অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে ফক্স ক্রিকেট, এবিসি নিউজ, চ্যানেল ৭ ও চ্যানেল ৯-সহ অন্যান্য জাতীয় নেটওয়ার্ক।

অনুষ্ঠানে কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা, ইংল্যান্ড দলের সাবেক অধিনায়ক নাসের হুসেন ও পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম শ্রদ্ধা জানাতে মেলবোর্নে উপস্থিত থাকার কথা রয়েছে।

ব্রিটিশ সঙ্গীতশিল্পী এলটন জন, অ্যাড শিরান এবং ক্রিস মার্টিন রাষ্ট্রীয় শেষকৃত্য অনুষ্ঠানে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে ভিডিও বার্তা পাঠিয়েছেন। এ ছাড়া গলফ আইকন গ্রেগ নরম্যান, নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেট অধিনায়ক স্টিফেন ফ্লেমিং এবং ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারও শ্রদ্ধা জানিয়ে ভিডিও বার্তা পাঠাবেন।

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন, ভিক্টোরিয়ান প্রিমিয়ার ড্যানিয়েল অ্যান্ড্রুস এবং সাবেক প্রধানমন্ত্রী জন হাওয়ার্ডকেও আমন্ত্রণ জানানো হয়েছে। শেষকৃত্য অনুষ্ঠানে শেন ওয়ার্নের বাবা কিথ ও তার ৩ সন্তান বক্তব্য রাখবেন।

৫২ বছর বয়সী এ ক্রিকেট সুপারস্টার থাইল্যান্ডে ছুটি কাটানোর সময় হৃদরোগে আক্রান্ত হয় মারা যান। তবে তার মৃত্যু এখনও রহস্যঘেরা।

বিএনএ/ এ আর