27 C
আবহাওয়া
৮:০৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামের লোহাগাড়ায় গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রামের লোহাগাড়ায় গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ইয়াছমিন আক্তার (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ইয়াছমিন আক্তার (২০) নামে এক গৃহবধূ বাপের বাড়িতে আত্মহত্যা করেছেন।সোমবার(২৮মার্চ) বিকেলে উপজেলার কালোয়ারপাড়া গুচ্ছগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াছমিন আক্তার একই ইউনিয়নের কাজিরপাড়ার সিএনজিচালিত অটোরিকশাচালক মো. ফোরকানের স্ত্রী।

জানা যায়, ঋণের টাকা পরিশোধ করতে না পেরে সবার অগোচরে শয়নকক্ষের বীমের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

কয়েকটি এনজিও থেকে স্বামী স্ত্রী ঋণ নেন। ঋণের কিস্তি ঠিকমতো পরিশোধ করতে না পারায় তাদের মধ্যে পারিবারিক শান্তি চলছিল।  এক পর্যায়ে প্রায় এক মাস পূর্বে স্বামীকে নিয়ে ইয়াছমিন শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতে চলে যান। সেখানেই ঘরের বীমের সঙ্গে ওড়না পেঁচিয়ে ইয়াছমিন আক্তার আত্মহত্যা করেন।

ঝুলন্ত অবস্থা থেকে নিহতের স্বামীসহ অন্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।নিহতের ছোট বোন কুরমত আক্তার বলেন, হাসপাতালে  মরদেহ রেখে  গা ঢাকা দেন নিহতের স্বামী ফোরকান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা সাদিয়া জানান, গলায় ফাঁস লাগিয়ে মারা যাওয়া এক গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

লোহাগাড়া থানার ওসি(ভারপ্রাপ্ত কর্মকর্তা) মোহাম্মদ আতিকুর রহমান জানান, নিহতের গলা ছাড়া শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ