35 C
আবহাওয়া
১২:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » পরীমনির ঝুলিতে ৭৯ ভোট

পরীমনির ঝুলিতে ৭৯ ভোট

'পরীমনির বিরুদ্ধে মাদক মামলা চলবে'

বিএনএ বিনোদন ডেস্ক: আগামী দুই বছরের জন্য সভাপতি হিসেবে ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান নির্বাচিত হয়েছেন। মা হওয়ার খবর প্রকাশের পর জানিয়েছিলেন নির্বাচনী প্রচারণায় থাকবেন না ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। অরণ্য আনোয়ারের ‘মা’ ছবির শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকায় নিজের ভোট দিতেও আসেননি পরীমনি।

তবে নিজের ভোট না পেলেও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ৭৯ ভোট পেয়েছেন পরীমনি। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে ‘কার্যকরী পরিষদ সদস্য’ পদে প্রার্থী ছিলেন তিনি। ভোটগ্রহণের দিন মাঠে থাকেননি ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি। ব্যালট পেপারে নাম থাকায় ভোট পড়েছে তার ঝুলিতে।

জানা গেছে, ১১টি কার্যকরী পরিষদ সদস্য পদের বিপরীতে মোট প্রার্থী ছিলেন ২৪ জন। ভোটপ্রাপ্তির দিক দিয়ে পরীমনি ২২তম অবস্থানে রয়েছেন। তার সমান ৭৯টি ভোট পেয়েছেন অভিনেতা শাকিল খান। পরীমনি ও শাকিল খানের চেয়ে কম ভোট পেয়েছেন শুধু রবিউল ইসলাম হরবোলা। তিনি পেয়েছেন ৪৭টি ভোট। হেরে গেলেও কোনো রকম প্রচারণায় অংশ না নিয়েও পরীমনির এতো ভোট পাওয়াকে ইতিবাচক হিসেবেই দেখছেন অনেকে।

উল্লেখ্য, কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে মনোনয়ন জমা দিলেও হঠাৎ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন পরী। কারণ হিসেবে জানিয়েছিলেন, অনাগত সন্তানের জন্য কোনো ঝুঁকি নিতে চান না। নির্বাচনের আগেই ভারতে যেতে চান চিকিৎসার্থে। কিন্তু না চাইলেও নির্বাচনে প্রার্থী হয়ে থাকতে হয়েছে পরীমনিকে। কোনো কারণই ধোপে টেকেনি। আলোচিত অভিনেত্রীর নাম ব্যালট পেপারে ঠিকই রয়ে যায়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ