30 C
আবহাওয়া
১:১৭ অপরাহ্ণ - অক্টোবর ১৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা

আনোয়ারায় নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা


বঙ্গবন্ধু টানেল উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের আনোয়ারায় এক বিশাল জনসভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইলেন।

তিনি বলেন, বাংলাদশকে এগিয়ে নিতে গেলে নৌকার বিকল্প নেই। ‘নৌকায় ভোট দিলে হয় উন্নয়ন, আর বিএনপি করে দুর্নীতি, মানুষ খুন। এরা খুন করা ছাড়া আর কিছু জানে না।তারা সমুদ্র পথে চট্টগ্রাম দিয়ে দশ ট্রাক অস্ত্র এনেছিল দেশে সন্ত্রাস নৈরাজ্য করার জন্য।

YouTube player

বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা আরও বলেন, বিএনপি-জামায়াত দেশ ধ্বংস করে। আগুন দিয়ে জ্যান্ত মানুষ পুড়িয়ে মারার ইতিহাস তাদের। জাতির পিতা ও তার পরিবারের হত্যার সঙ্গে জিয়াউর রহমান জড়িত। তারা খুন করা ছাড়া আর কিছু জানে না। তারা আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মী হত্যা করেছে।

তিনি আরও বলেন, গ্রেনেড হামলা করে আমাকে দিনে-দুপুরে হত্যা করতে চেয়েছিল। ওই হামলায় ২২ জন নেতাকর্মীকে হত্যা করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়। ছয় বছর দেশে আসতে দেয়নি জিয়াউর রহমান। দেশ ও জাতির উন্নয়ন ও জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে একরকম জোর করেই দেশে ফেরেন। দেশে আসার পর থেকে বাংলাদেশের মানুষের জন্য কাজ করছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। গড়ে তুলেছে সন্ত্রাস নৈরাজ্যমুক্ত বাংলাদেশ। দেশে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না- হুঁশিয়ারি উচ্চারণ প্রধানমন্ত্রীর ।

বিএনএ/ শামীমা চৌধুরী শাম্মী, ওজি,ওয়াইএইচ

Loading


শিরোনাম বিএনএ