40 C
আবহাওয়া
২:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা

বিএনএ চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে অনুষ্ঠানে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। অতর্কিত হামলায় লন্ডভন্ড হয়ে গেছে অনুষ্ঠান।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে মহানগরীর বায়েজিদ থানাধীন মাজার গেইটে আওয়ামী লীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে। সেখানে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে ২নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন হাজি আবদুন নবী লেদু। কিন্তু অনুষ্ঠান শুরু হওয়ার কিছুক্ষণ পর  উত্তর দিক থেকে একটি মিছিল এসে অতর্কিত হামলা চালায়। অনুষ্ঠানস্থল লক্ষ্য করে ইট-পাটকেল ও ককটেল ছুঁড়তে থাকে তারা। এতে জন্মদিনের অনুষ্ঠান লন্ডভন্ড হয়ে যায়। হামলার খবর পেয়ে তৎক্ষনাত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বায়েজিদ থানা পুলিশ।

হামলা সম্পর্কে বায়েজিদ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুন নবী লেদু বলেন, বায়েজিদ থানায় শান্তিপ্রিয়ভাবে দু’বছর অফিস করে আসছেন তিনি। কখনো কোনো ঝামেলা হয়নি। অথচ মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলে দিদার মহিউদ্দিন গ্রুপের অনুসারীরা অতর্কিত হামলা করে। বায়েজিদে আধিপত্য বিস্তার, দখলবাজি, চাঁদাবাজির ভিত্তিকে মজবুত করার জন্য মূলত এই হামলা চালানো হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ