30 C
আবহাওয়া
৬:২৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরলেন রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরলেন রোনালদো

ম্যান সিটিতে যোগ দিচ্ছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক: অবশেষে সবকিছুর অবসান হলো। ম্যানচেস্টার ইউনাইটেডেই যাচ্ছেন রোনালদো। জুভেন্টাস থেকে তাকে নিজেদের দলে ফিরিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাবটি।

আনুষ্ঠানিক ঘোষণার আগেই ইতালির তুরিন ছেড়েছেন রোনালদো। বিদায় বলেছেন জুভেন্টাসের সতীর্থদেরও। এখন কেবল ম্যানচেস্টারে ফিরে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর ও স্বাস্থ্য পরীক্ষা বাকি তার।

ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিসিও রোমানো বলছেন, রোনালদোকে দলে ভেড়াতে ম্যান ইউর খরচ হয়েছে প্রায় ২০ মিলিয়ন ইউরো। টাকার অঙ্কে যা প্রায় ২০০ কোটি। রোনালদোর জুভেন্টাস ছাড়ার পর থেকেই তাকে দলে ভেড়ানোর দৌড়ে শোনা যাচ্ছিল ম্যানচেস্টার সিটির।

কিন্তু হুট করেই হয় বাঁক বদল। ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে গানার শোলশার জানান, রোনালদোর জন্য আগ্রহী তারাও। এরপর কয়েক ঘণ্টার মধ্যেই রোনালদোর অ্যাজেন্ট জর্জে মেন্ডিজের সঙ্গে সব আলাপ শেষ করল ম্যান ইউ। পর্তুগিজ তারকাকে ফেরানোর আনুষ্ঠানিক ঘোষণাও দিলো তারা।

গত রোববার (২২ আগস্ট) সিরি-আ’র নতুন মৌসুমে প্রথম একাদশে ক্রিস্টিয়ানো রোনালদোর জায়গা হয়নি। বদলি খেলোয়াড় হিসেবে শুরু করেন তিনি। ওই ম্যাচে উদিনেসের বিপক্ষে ম্যাচে কোনো রকমে ড্র করেই লিগ অভিযান শুরু করে ইতালিয়ান জায়ান্টরা।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ