Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীকে কটুক্তির দায়ে পেকুয়া উপজেলা ছাত্রদলের সভাপতি গ্রেপ্তার
অপরাধ চট্টগ্রাম সব খবর

প্রধানমন্ত্রীকে কটুক্তির দায়ে পেকুয়া উপজেলা ছাত্রদলের সভাপতি গ্রেপ্তার

প্রধানমন্ত্রীকে কটুক্তির দায়ে গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : কক্সবাজারের পেকুয়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার মামলার অন্যতম আসামি ফরহাদ হোছাইন (২৮)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার ( ২৭ জুলাই ) নগরীর কর্ণফুলী থানাধীন শাহ আমানত ব্রিজের টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফরহাদ পেকুয়া থানার বারাইয়াকাটা এলাকার মৃত নুরুল হোছাইনের ছেলে। তিনি পেকুয়া উপজেলা ছাত্রদলের সভাপতি।

র‌্যাব-৭, চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গত ১৬ জুলাই কক্সবাজার জেলার পেকুয়া থানার মগনামা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিএনপি একটি সভা করে। ওই সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামীলীগ ও সরকারের মন্ত্রীদের বিরুদ্ধে কটুক্তিপূর্ণ বক্তব্য প্রদান করা হয়।

তিনি বলেন, পরবর্তীতে এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে আইন শৃংখলার অবনতি ঘটানোর অপচেষ্টা করে তারা। এ ঘটনায় গত ১৯ জুলাই পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যানসহ পাঁচজনকে আসামি করা হয়।

‘এ মামলার এজাহারনামীয় আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারী শুরু করে র‌্যাব। এক পর্যায়ে জানতে পারে যে, বর্ণিত মামলার এজাহারনামীয় আসামি এবং উপজেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ হোছাইন চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহআমানত ব্রিজের টোল প্লাজা হতে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে।’- বলেন তিনি

এমন তথ্যের ভিত্তিতে গত ২৭ জুলাই আনুমানিক রাত ১২টায় বর্ণিত এলাকায় অভিযান চালিয়ে আসামি ফরহাদ হোছাইনকে গ্রেপ্তার করা হয়। এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

বিএনএনিউজ২৪.কম/এনএএম